আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি জাতীয়-আন্তর্জাতিক ইস্যুতে বসে থাকে নাই: তৈমূর

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও চেয়ারপার্সনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকার বলেছেন,  করোনা ভাইরাস একটি জাতীয় ও আন্তর্জাতিক ইস্যু। বিএনপি কোনো সময় জাতীয় ও আন্তর্জাতিক ইস্যুতে ঘরে বসে থাকে নাই। বিএনপি ক্ষমতায় নেই। বর্তমান শেখ হাসিনা সরকারের অনেক অত্যাচার নির্যাতনের মধ্যে আছে বিএনপি। তারপরেও কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছি কিভাবে করোনা ভাইরাসকে প্রতিরোধ করা যায়। তারই অংশ হিসেবে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ করছি।

রবিবার ( ১৫ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকায় লিফলেট বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা সারাদেশ ব্যাপী লিফলেট বিতরণ করছে। লিফলেট বিতরণের জন্য আমাকে নারায়ণগঞ্জ জেলার সমন্বয় করার দায়িত্ব দেয়া হয়েছে। আমি সেভাবে নেতাকর্মীদের সাথে যোগাযোগ করছি। সকলের কাছে আমাদের অনুরোধ থাকবে করোনা ভাইরাস সম্পর্কের সচেতন হওয়ার জন্য।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এড. তৈমূর আলম খন্দকার বলেন, সারাদেশের মানুষ আতঙ্কের মধ্যে রয়েছে। মানুয যেন আতঙ্কিত না হয় সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। সরকার যেভাবে ডেঙ্গু সহ অন্যান্য ইস্যুতে ব্যর্থ হয়েছে করোনা ভাইরাস প্রতিরোধেও যেন ব্যর্থ না হয়। সরকার বিএনপিকে যাই মনে করুক আমরা এই করোনা ভাইরাসের ব্যাপারে আমরা এগিয়ে আসবো।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন সাহা,  রিটন দে, শেখ মোঃ সেলিম, সহ সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক সহ সাধারণ সম্পাদক, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল বিএনপি মোস্তাফিজুর রহমান, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আল আমিন প্রধান সহ নারায়ণগঞ্জ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

স্পন্সরেড আর্টিকেলঃ